ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: রবিবার ১৮ই সেপ্টেম্বর ২০২২ ০৫:৪৪ অপরাহ্ন
ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জ্বালানী তেল, পরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, দেশের বিভিন্নস্থানে বিএনপি নেতা কর্মীদের হত্যা, নির্যাতন ও উল্টো মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 


কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার বেলা ১১টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে বিএনপির বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে এইচ এস এস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়। 


পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় নেতা আনোয়ারুল ইসলাম বাদশা, সদর থানা বিএনপির সভাপতি এ্যাড. কামার আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ^াস, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পাপপু, আলমগীর হোসেন আলম, জিয়াউল ইসলাম ফিরোজ, শাহজাহান আলী, আশরাফুল ইসলাম পিন্টু ও এনামুল হক মুকুল প্রমুখ। বিএনপি নেতারা তাদের বক্তব্যে বলেন,  দেশে মানুষ জেগে উঠেছে। হাসিনার পালানোর পথ একে একে বন্ধ হয়ে যাচ্ছে। 


বক্তরা দেশের এই অস্থীতিশীল পরিস্থিতির জন্য সরকারকে দায়ী করে বলেন বিএনপির শান্তিপুর্ণ আন্দোলন রুখে দিতে আওয়ামীলীগ পুলিশ ভাইদের নগ্নভাবে ব্যবহার করছে।