মাদারীপুরে সিলগালা হাসপাতালের তালা ভেঙে চুরির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৭ই জুন ২০২২ ০৩:০৪ অপরাহ্ন
মাদারীপুরে সিলগালা হাসপাতালের তালা ভেঙে চুরির অভিযোগ

মাদারীপুরের শহরের লেকপাড়ে ম্যাজিস্ট্রেট কর্তৃক সিলগালা, ডিজিটাল এ্যাপোলো হাসপাতালের তালা ভেঙে চুরির অভিযোগ উঠেছে হাসপাতালের আরেক অংশিদারের বিরুদ্ধে। মঙ্গলবার (৭জুন) দুপুরে এ ঘটনায় শহরের ইটেরপুল এলাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করেছে হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান মনির ও কর্মচারীরা।

হাসপাতাল কর্তৃপক্ষ সুত্র জানায়, মালিকানা সংক্রান্ত ঝামেলা থাকায় স্বাস্থ্য অধিদপ্তরের একটি চিঠির মাধ্যমে, গত বছরের এপ্রিল মাসে মাদারীপুর জেলা প্রশাসকের নির্দেশে হাসপাতালটি বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়। এতে হাসপাতালে প্রয়োজনীয় কাগজপত্র, আসবাবপত্র ও চিকিৎসার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি আটকা পরে যায়। ঘটনার কয়েক মাস পরে হাসপাতালের আরেক অংশিদার ইউনুস মোল্লা সেই সিলগালা হাসপাতালের তালা ভেঙে মালামালসহ দামী যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান মনির বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।

এ্যাপোলো হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান মনির বলেন, ম্যাজিস্ট্রেট সিলগালা করে দেওয়ার পরেও সেই তালা ভেঙে আমাদের অজান্তেই হাসপাতালে ঢুকে চিকিৎসার কাজে ব্যবহৃত দামী যন্ত্রপাতি চুরি করেছে ইউনুস মোল্লা। আমি প্রশাসনের কাছে এর বিচার দাবী করি ও সাথে  চুরি  যাওয়া মালামাল উদ্ধার করার দাবী জানাই।

হাসপাতালের অংশিদার ইউনুস মোল্লা বলেন, আমার বিরুদ্ধে অভিযোগটি সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। আমার ভবনটি মনিরুজ্জামান ৫ বছর ধরে ব্যবহার করেছে, কিন্তু কোনো ভাড়া দেয় নি। এখন আমাকে উল্টো হয়রানি করার জন্য  মিথ্যে অভিযোগ দিচ্ছে। মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন বলেন, এ ঘটনায় মনিরুজ্জামান মনির একটি মৌখিক অভিযোগ দিয়েছিলো, পরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


 
 
Reply
Reply all
Forward