নেত্রকোনায় বিভিন্ন দাবীতে ফারিয়ার মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর ২০২২ ০৭:৫০ অপরাহ্ন
নেত্রকোনায় বিভিন্ন দাবীতে ফারিয়ার মানববন্ধন

ঔষধ কোম্পানিতে কর্মরত সকল প্রতিনিধিগনকে কথায় কথায় চাকুরী ছাটাই বন্ধ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সাথে সামঞ্জস্য রেখে বেতন টি,এ./ডি.এ বৃদ্ধি, অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধ ঘোষনা ও চাকুরীর সু-নিদিষ্ট নীতিমালা প্রণয়নের দাবীতে নেত্রকোনায় প্রতিবাদ সমাবেশ ও বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 


     ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন (ফারিয়া) নেত্রকোনা জেলা শাখা কেন্দ্রীয় কর্মসূচীর অংম হিসেবে মঙ্গলবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা শহরের পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণের সামনের সড়কে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।


      প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন চলাকালে তাদের বিভিন্ন দাবী তুলে বক্তব্য রাখেন ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন (ফারিয়া) নেত্রকোনা জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক পলাশ সাহা, ম্যানেজার ফোরাম নেত্রকোনার সভাপতি শেখ মোজাহিদুল ইসলাম লেলিন, ময়মনসিংহ বিভাগীয় ফারিয়ার সভাপতি গাজী মোহাদ্দেছ হোসোইন ইয়াকুব, ম্যানেজার ফোরাম নেত্রকোনার সহ সভাপতি মোঃ রইছ উদ্দিন, জহিরুল ইসলাম ভূঁইয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ। তাদের দাবীর প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ফারিয়ার প্রধান উপদেষ্টা আলহাজ¦ গাজী মোজাম্মেল হোসেন টুকু, উপদেষ্টা সাংবাদিক ভজন দাস। 


      প্রতিবাদ সমাবেশে ব্যক্তারা তাদের ন্যায় সঙ্গত সকল দাবী মেনে নেয়ার জন্য ঔষধ কোম্পানিসহ, স্থানীয় প্রশাসন ও সরকারের সুদৃষ্টি কামনা করেন।