গাংনীর মাঠে কৃষকের মরদেহ উদ্ধার, থানায় হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: মঙ্গলবার ১লা নভেম্বর ২০২২ ০৬:৩৬ অপরাহ্ন
গাংনীর মাঠে কৃষকের মরদেহ উদ্ধার, থানায় হত্যা মামলা

মেহেরপুরের গাংনীতে জনির উদ্দীন জগত (৫৭) নামক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ১লা নভেম্বর মঙ্গলবার নিহতের স্ত্রী হালিমা খাতুন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে গাংনী থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা যায়। 


গাংনী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, জনির উদ্দীন নামের এক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে। মামলা নং-০২ ;০১.১১.২২। 


মামলাটির তদন্তভার প্রাপ্ত থানা পুলিশের (এসআই) আব্দুল রাজ্জাক বলেন, এজাহার নামীয় ৩ জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলাটি তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। 


জানা যায়, গত রবিবার ৩০ অক্টোবর দুপুর ১২ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের মাঠ থেকে নিহত জনির উদ্দিন জগতের মরদেহ উদ্ধার করা হয়। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা তার স্বামীকে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী হালিমা খাতুন। 


জনির উদ্দীনের কনিষ্ঠ পুত্র লিটন জানান, চাচাতো ভাই  আব্দুর রহমানের ছেলে গাফফারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। জমিজমা বিরোধের কারনেই তার বাবাকে হত্যা করা হয়েছে। তিনি তার বাবার হত্যার বিচার দাবি করেন। নিহত জনির উদ্দীন জগত ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের কমেদ আলীর ছেলে।