মারা গেছেন নওগাঁ মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লিপি সাহা

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শুক্রবার ২৭শে জানুয়ারী ২০২৩ ১০:২৭ অপরাহ্ন
মারা গেছেন নওগাঁ মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লিপি সাহা

নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিপি সাহা (৪২) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।  শুক্রবার (২৭জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ব্রেণ হেমারেজের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ডাক্তার কৃষ্ণ কমল সাহার স্ত্রী লিপি সাহা শহরের টাইম স্কয়ারে ভাড়া থাকতেন।


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন আক্তার বলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিপি সাহা গত কয়েকদিন আগে হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। নওগাঁয় প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর রাজশাহীতে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে তাকে ঢাকার একটি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যা ৭ টায় আগারগাঁয়ে নিউরো সাইন্স হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি ২ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লিপি সাহার অকাল মৃত্যুতে নওগাঁয় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্র্মরা গভীর শোক প্রকাশ করেছেন।


বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন কুমার দেব বলেন, লিপি সাহা বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলা শাখার সহ সভাপতি ছিলেন। সে যে এতো তাড়াতাড়ি চলে যাবেন ভাবতেই পারছি না। তার অকাল মৃত্যুতে আমরা মানবাধিকার পরিবারের সদস্যরা গভীর ভাবে শোকাহত। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।


এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সদর আসনের এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়।