দেবীদ্বারে খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বুধবার ৩১শে মে ২০২৩ ০৬:৫৭ অপরাহ্ন
দেবীদ্বারে খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে সকালে নাস্তা খেয়ে খেলতে বেড়িয়ে আবির(৬) ও নাহিদ(৬) নামে দুই ভাইয়ের মরদেহ মিলল বাড়ির পাশে পুকুর ঘাটে। ওই দুই শিশু সম্পর্কে আপন চাচাতো ও জেঠাতো ভাই।


ঘটনাটি ঘটে বুধবার (৩১ মে) সকাল ১১টায় উপজেলার ১৪ নং সুলতানপুর ইউনিয়নের ছেচড়াপুকুরিয়া গ্রামের জসীম উদ্দিনের বাড়ির পুকুরে। নিহত আবির হোসেন (৬) ওই বাড়ির কৃষক আমান উল্লাহ’র পুত্র এবং রাফি হাসান নাহিদ(৬) ফুল মিয়ার পুত্র। নিহত দু'জন ছেচরাপুকুড়িয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে লেখাপড়া করতো। ২ শিশুর মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের মাতম চলছে।


নিহত আবির(৬)’র বাবা আমান উল্লাহ জানান, কি থেকে কি হয়ে গেল। সকালে নাস্তা খেয়ে আমার ছেলে আবির ও আমার বড় ভাই ফুল মিয়ার ছেলে নাহিদ এক সাথে খেলতে বেড়িয়েছে। সকাল ১১টায় শুনতে পাই ওদের মরদেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। বিকেল ৩ টায় জানাযা শেষ করেছি।

 

এ বিষয়ে ১৪ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো. হুমায়ুন কবির জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক এ ঘটনার কোন শান্তনা দেয়ার ভাষা জানা নেই।দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খাদেমুল বাহার আবেদ জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় আমাদের মৌখিক বা লিখিত ভাবে কেউ অবগত করেনি।