কুয়াকাটায় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‍্যালী ও সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ১৯শে সেপ্টেম্বর ২০২৩ ০৬:৪৮ অপরাহ্ন
কুয়াকাটায় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‍্যালী ও সভা অনুষ্ঠিত

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই প্রতিপাদ্য বিষয়কে নিয়ে কুয়াকাটা  পৌরসভার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও  আলোচনা সভা অনুষ্ঠীত হয়েছে। 


আজ মঙ্গলবার সকাল ১০টায় পৌর কার্যালয় সামনে থেকে একটি  র‍্যালী বের করা হয়। র‍্যালীটি  পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা কার্যালয়ে এসে শেষ হয়। পরে কুয়াকাটা পৌরসভা কার্যালয় এক আলোচনা সভায় মিলিত হয়।


কুয়াকাটা পৌরসভার সচিব মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলার শহীদ দেওয়ান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর প্যানেল মেয়র মোঃ মনির শরীফ,কাউন্সিলর ফজলুল হক খান, তৈয়বুর রহমান,,আবুল হোসেন ফরাজি,মোঃ হাবিব শরিফ, কুয়াকাটা  টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা  শিল্পীগোষ্ঠীর সভাপতি হোসাইন আমির, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম আকন প্রমুখ। রেলী ও আলোচনা সভায় কুয়াকাটা পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,সংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।