নদীতে গোসলে নেমে নিখোঁজের ১ দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বুধবার ২৭শে মার্চ ২০২৪ ০৫:৩৭ অপরাহ্ন
নদীতে গোসলে নেমে নিখোঁজের ১ দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সরাইলে মেঘনা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ বুধবার (২৭ মার্চ) দুপুরে  উপজেলার পানিশ্বর ইউনিয়নের দেওবাড়ীয়া মেঘনা নদী থেকে মো. শওকত মিয়া মিয়া (১১) নামে এক মাদ্রাসার ছাত্রের  মরদেহ উদ্ধার করা হয়।এর আগে মঙ্গলবার (২৬ মার্চ) নদীতে সে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।


 নিহত শওকত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে।সে সরাইল উপজেলা  পানিশ্বর ইউনিয়নের দেওবাড়িয়া গাউছিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।জানাযায়, নিহত শওকতসহ কয়েকজন মিলে গতকাল মেঘনা নদীতে গোসল করতে যায়। 


গোসল করার সময় এক পর্যায়ে শওকত পানিতে ডুবে নিখোঁজ হয়। তখন তার সহপাঠীরা খোজাখুজি করে না পেয়ে মাদ্রাসায় শিক্ষকদের জানান। আজ বুধবার নৌপুলিশ ও ডুবুরির মাধ্যমে খোঁজাখুজি করে নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ  বিষয়ে জানতে চাওয়া হলে  ভৈরব নৌপুলিশের এস আই মো. রফিকুল ইসলাম বলেন, ডুবুরি ও ভৈরব নৌ পুলিশ মেঘনা নদীতে  অভিযান চালিয়ে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় ইউডি (অপমৃত্যুর)মামলা করা হয়েছে।


সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, মাদ্রাসার ছাত্র মৃত্যুর ঘটনায় সরাইল থানায়  ইউডি মামলা হয়েছে।