ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় ছোট ভাই নিহত, আহত বড় ভাই

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: মঙ্গলবার ৯ই এপ্রিল ২০২৪ ০৫:৪৬ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় ছোট ভাই নিহত, আহত বড় ভাই

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় ছোটো ভাই নিহত ও বড় ভাই মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের সড়ককাটা এলাকায় ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুর রহিম (২৮)। আহত ব্যক্তির নাম আব্দুর রহমান (৩২)। তারা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের সুজনেরকুঠি গ্রামের মৃত মনছার আলীর ছেলে।


স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরের দিকে জয়মনিরহাট ইউনিয়নের সড়ককাটা এলাকায় একটি ট্রলির চাকা খুলে গেলে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী আব্দুর রহিম ও তার বড় ভাই আব্দুর রহমান মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। আব্দুর রহিম ঘটনাস্থলেই মারা যান। আব্দুর রহমান মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।


ফুলবাড়ি উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ইউপি সদস্য আজিজুল ইসলাম পরিবারের বরাত দিয়ে বলেন, আব্দুর রহমান ও তার ছোটো ভাই আব্দুর রহিম ভূরুঙ্গামারী হাট থেকে গরু কেনার জন্য মোটরসাইকেলে ভূরুঙ্গামারী গিয়েছিল। আব্দুর রহিম মোটরসাইকেল চালাচ্ছিল।


ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার কেএম আলমগীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার শিকার দুই ব্যক্তিকে চিকিৎসার জন্য জরুরি বিভাগে আনা হয়েছিল। তাদের একজন আব্দুর রহিম। তাকে মৃত অবস্থা জরুরী বিভাগে আনা হয়। অপরজন আব্দুর রহমান। তার মাথা, মুখ, ও বাম চোখ গুরুতর আঘাত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন বলেন, ট্রলিটি আটক করা হয়েছে। নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।