বরিশালে এসএসসি-৯১ ব্যাচের ঈদ আড্ডা

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ১২ই এপ্রিল ২০২৪ ০৯:৫৭ অপরাহ্ন
বরিশালে এসএসসি-৯১ ব্যাচের ঈদ আড্ডা

বরিশালে এসএসসি-৯১ ব্যাচের ঈদ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এই আয়োজন করা হয়। এসময় এসএসসি ১৯৯১ ব্যাচের বৃহত্তর বরিশালের একাধিক বন্ধুরা অংশগ্রহণ করেন।


উপস্থিত বন্ধুরা এ প্রতিবেদককে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে "এসএসসি ৯১ বরিশাল বিভাগ" নামে একটি ফেসবুক গ্রুপ খোলা হয়। সেখানে যুক্ত হন বৃহত্তর বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ১৯৯১ ব্যাচের বন্ধুরা। এরপর প্রতি বছর বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে বাধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠেন বন্ধুরা । দীর্ঘদিন পর একে অপরকে পেয়ে সেলফি তোলা, গল্প, আড্ডা, স্কুল জীবনের স্মৃতি আওড়ানো, সংসার জীবনের বর্তমান ব্যস্ততা—সব মিলিয়ে একটা প্রাণবন্ত উৎসবে মেতে ওঠেন সবাই। 


এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে এসএসসি ৯১ ব্যাচের বন্ধুরা বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে একত্রিত হয়। দীর্ঘক্ষণ আলোচনা, স্কুল-কলেজ জীবনের নানান স্মৃতি উল্লেখ করে আড্ডায় মেতে ওঠেন  তারা। 


সন্ধ্যার পর সকল বন্ধুরা নগরীর "ক্যাফে আনায়া" এসে মিলিত হয়। স্কুল-কলেজ জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙা বন্ধুত্বের এক একটা পরিচ্ছেদকে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ মেলে এই আয়োজনে। 


ভবিষ্যতে সব বন্ধু মিলে আমাদের এই ব্যাচকে বন্ধুদের যেকোনও বিপদে ও আনন্দে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সবাই।