দাদির ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে বৌ আনতে গেলেন রায়হান

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২১শে জুন ২০২৪ ০৬:৪৪ অপরাহ্ন
দাদির ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে বৌ আনতে গেলেন রায়হান

দাদির ইচ্ছা পূরণে বরবেশে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন নাজিরপুর উপজেলার চরমাটিভাঙ্গা গ্রামের ডেভেলপার ব্যবসায়ী রায়হান আমীন (২৮)। শুক্রবার (২১ জুন) দুপুরে হেলিকপ্টারযোগে তিনি বাগেরহাটের চিতলমারী উপজেলায় কনে সাজিয়া আমিনের (১৯) বাড়িতে যান।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে পুলিশি নিরাপত্তায় ইমপ্রেস এভিয়েশনের হেলিকপ্টরটি বর নিয়ে অবতরণ করে চিতলমারী এ কে ফজলুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। বরের বাড়ি নাজিরপুরের চরমাটিভাঙ্গা গ্রামে। বর রায়হান আমীন (২৮) ওই গ্রামের ডা. রুহুল আমীনের ছেলে। 


হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার বিষয়ে বর রায়হান আমীন বলেন, ‘ছোটবেলায় দাদি আনোয়ারা বেগম চাইতেন নাতিকে হেলিকপ্টরে চড়িয়ে বিয়ে করাতে নিয়ে যাবেন। দাদি ২০০৫ সালে মারা যান। তার সেই ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসেছি।


বরের বাবা ডা. রুহুল আমিন জানান, পারিবারিকভাবে চিতলমারী উপজেলার আড়ুয়াবর্ণী গ্রামের অবসরপ্রাপ্ত নৌবাহিনীর সদস্য সাইফুর রহমানের মেয়ে সাজিয়া আমিনের (১৯) সঙ্গে তার ছেলের বিয়ে ঠিক হয়েছিল। ছেলে রায়হান আমীন ডেভেলপার ব্যবসায়ী। তিনি নবদম্পতির জন্য সবার কাছে দোয়া কামনা করেন।