শেয়ার বাজারে বিনিয়োগে উৎফুল্ল বরিশালবাসী

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ২০শে ফেব্রুয়ারি ২০২২ ০৪:৫৫ অপরাহ্ন
শেয়ার বাজারে বিনিয়োগে উৎফুল্ল বরিশালবাসী

দেশের সর্ববৃহৎ ও একমাত্র রাষ্ট্রায়ত্ব বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ড.মোঃ কিসমাতুল আহসান বাংলার শষ্য ভান্ডার বরিশাল আগমন ও বরিশাল কার্যলয়ের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন এসময় তাকে বরিশাল শাখার কর্মকর্তারা তাকে ফুলের শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করার মাধ্যমে সম্মানিত করা হয়। 


রোববার সকাল ১১টায় নগরীর গ্রিজ্জামহল্লা রোডস্থ বরিশাল প্লাজা ভবনের ইনভেস্টমন্ট কর্পোরেশন বরিশাল শাখা পরিদর্শন করে। বরিশাল শাখার কর্র্মকর্তাদের সাথে মতবিনিময়কালে চেয়ারম্যান ড. মোঃ কিসমাতুল আহসান বলেন, বরিশালবাসীর মাঝে শেয়ার বাজারে বিনিয়োগে উৎফুল্লতা ও আশার আলো দেখা যায়। এতে করে দক্ষিণবঙ্গবাসী শেয়ার বাজারের বিনিয়োগ ক্ষেত্রে নতুন এক দিগন্ত উম্মোচিত হয়েছে। 


পরে তিনি বরিশাল শাখার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে এবং সকলের খোঁজ-খবর নেন। 


এসময় উপস্থিত ছিলেন আইসিবি বরিশাল শাখার উপমহা ব্যবস্থাপক ও শাখা প্রধান মোঃ মাহমুদুল হক, সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ তৌহিদ আহমদ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার সুমন কান্তি বাড়ৈ, প্রোগ্রামার পীযুষ কান্তি পাল, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ এর ব্যবস্থাপক মোঃ আমিনুল ইসলাম সহ কর্পোরেশন ও সাবসিডিয়ারি দপ্তরের বিভিন্ন শাখার কর্মকর্তা ও বিভিন্ন কর্মচারিরা অমিক্রন স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন। 


এর পূর্বে চেয়ারম্যান অফিস কার্যলয়ে আসলে তাকে তাকে বরিশাল শাথার কর্মকর্তারা ফুলের শুভেচ্ছা জানিয়ে বরন করা সহ ক্রেস্ট প্রদান করার মাধ্যমে সম্মানিত করেন।