বালিশ নিয়ে ঘুরেন পাক খেলোয়াড় রিজওয়ান !

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৪ই নভেম্বর ২০২১ ০৪:৫৯ অপরাহ্ন
বালিশ নিয়ে ঘুরেন পাক খেলোয়াড় রিজওয়ান !

বিশ্বকাপ পর্ব শেষ করে বাংলাদেশে এসেছে পাকিস্তান দল। তবে এই বহরে চমক জাগানো এক বিষয় লক্ষ্য করা গেছে। ব্যাট-বলের সঙ্গে বালিশ নিয়ে এই সফরে এসেছেন দলটির তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান। 


কেবল বাংলাদেশ সফর নয়, নিজের বালিশের সঙ্গ কখনোই ত্যাগ করেন না রিজওয়ান। সম্প্রতি পাকিস্তান ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা সফরেও নিজের প্রিয় বালিশ সঙ্গে করে নিয়ে গেছেন এই ওপেনার। 


পাকিস্তান ক্রিকেট বোর্ডের ( পিসিবি) সূত্রানুসারে, রিজওয়ান বালিশটি বাসা থেকে নিয়ে এসেছেন এবং যেখানেই যান না কেন, সঙ্গে করে বালিশটি নিয়ে যান। পিসিবি জানিয়েছে এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই সব জায়গায় এটা নিয়ে যান তিনি। এমনকি দেশের ভেতর কোথাও যেতে হলেও বালিশটি সঙ্গে নিয়ে নেন রিজওয়ান।


অন্য কোন বালিশে নাকি এই ক্রিকেটারের ঘুমই হয়না। এমনকি পাকিস্তানের ভেতর খেলা হলেও নিজের বালিশ সঙ্গে নিতে ভোলেন না রিজওয়ান। এই তথ্য নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদেস। 


তিনি বলেন, 'রিজওয়ানের সব জায়গায় বালিশ নিয়ে যাওয়ার কারণটা খুব সাধারণ। সে অন্য কোথাও, অন্য কোন বালিশে স্বস্তিতে ঘুমাতে পারে না। এ জিনিসটা তার জন্য নতুন কিছু নয়। এমনকি দেশের মধ্যে খেলা হলেও রিজওয়ান বালিশ নিয়ে যায়।'