পলাশে করোনায় বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১০

নিজস্ব প্রতিবেদক
আল-আমিন মিয়া, উপজেলা প্রতিনিধি পলাশ (নরসিংদী)
প্রকাশিত: শনিবার ২রা মে ২০২০ ০৪:৩০ অপরাহ্ন
পলাশে করোনায় বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১০

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচর এলাকার নূর মোহাম্মদ (৫০) নামে এক বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে শুক্রবার রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। তাছাড়া মৃত নুর মোহাম্মদের একজন ভাইয়েরও করোনা পজেটিভ রিপোর্ট আসে। নতুন শনাক্ত এ ২ জন নিয়ে পলাশে করোনাভাইরাসে আক্রান্তের সংক্যা মোট ১০ জনে দাঁড়িয়েছে। বিষয়টি নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা) ফারহানা আলী।

তিনি জানান, মৃত নূর মোহাম্মদের ভাইয়ের শারীরিক অবস্থা ভালো থাকায় নিজ বাসায় আইসোলেশনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ির বাইরে যাবে না এবং কেউ প্রবেশ করবে না। পরবর্তীতে তারা যখন মনে করবে নমুনা সংগ্রহ করতে হবে, তখন ডাক্তার নমুনা সংগ্রহ করবেন।

নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, নূর মোহাম্মদ করোনা পজেটিভ হয়ে বৃহস্পতিবার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি অনিয়ন্ত্রিত ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে শুক্রবার রাতে জানা গেল তিনি কোভিড-১৯ পজেটিভ ছিলেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব