ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: শনিবার ১২ই আগস্ট ২০২৩ ০৭:৪৩ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্য আটক

ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করে পুলিশ। চুরি হওয়া ১টি মটরসাইকেল উদ্ধার করা হয়। ১২ আগষ্ট শনিবার ঠাকুরগাঁও সদর থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ ঘটনায় আটককৃতরা হলেন --মো: আলম ওরফে আলো (২৭) ও মো: মাসুদ ইসলাম তাসিন (২২)। 


প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির জানান, ১১ আগষ্ট শুক্রবার রাতে পৌর শহরের ডে-নাইট ক্লিনিকের অপারেশনের জন্য যান ডা: হামিদুর রহমান।  ক্লিনিকের  নিচে তার পালসার ১৫০সিসি মটরসাইকেলটি রেখে প্রায় ২০মিনিট ধরে অপারেশন শেষে ফিরে নিচে এসে দেখেন তার মটরসাইকেলটি নেই। তিনি তাৎক্ষনিক বিষয়টি ঠাকুরগাঁও সদর থানা পুলিশকে জানালে পুলিশ শহরের আশপাশের বিভিন্ন পয়েন্ট চোকপোস্ট বসায়। 


এ অবস্থায় ঠাকুরগাঁও সদর উপজেলার মন্দিরপাড়া গোবিন্দনগর ইক্ষু খামার এলাকায় ঠাকুরগাঁও সদর থানার এস,আই আতাউর রহমানের নেতৃত্বে একটি চেকপোস্ট বসানো হয়। চেকপোস্টে চুরি যাওয়া মটরসাইকেলটি সহ পৌর শহরের মুসলিমনগর মহল্লার মো: আব্বাস আলীর ছেলে মো: আলম ওরফে আলো ও পৌর শহরের মুন্সিপাড়া মহল্লার মো: মোজাহারুল ইসলামের ছেলে মো: মাসুদ ইসলাম তাসিনকে আটক করা হয়।


 ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির বলেন, আটককৃত ২ জনই মটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। এর মধ্যে আলম ওরফে আলোর বিরুদ্ধে ইতিপূর্বে ৭টি এবং মাসুদ ইসলাম তাসিনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। ১২ আগষ্ট শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।