গরু বাঁধাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ষাটোর্ধ নারী নিহত

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: রবিবার ১৭ই সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫৭ অপরাহ্ন
গরু বাঁধাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ষাটোর্ধ নারী নিহত

বাড়ীর আঙ্গীনায় গাছে গরু বাঁধাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সুফিয়া আক্তার (৬০) নামক এক ষাটোর্ধ নারী নিহত হয়েছেন। 


ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের পাঁচহার বড় বাড়ী গ্রামে। নিহত সুফিয়া আক্তার পাঁচহার বড় বাড়ী গ্রামের নূর উদ্দিনের স্ত্রী।


    স্থানীয় এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পাঁচহার বড় বাড়ী গ্রামে নুর উদ্দিনের পরিবারের সাথে বাড়ীর সীমানা নির্ধারণ নিয়ে প্রতিবেশী আঙ্গুর মিয়া গংদের বিরোধ চলে আসছিলো। সুফিয়া আক্তার শনিবার বিকেলে বাড়ীর আঙ্গীনায় একটি গাছের সাথে তার গরুটি বাঁধেন। প্রতিবেশী আঙ্গুর মিয়ার পরিবার তাদের সীমানায় গাছে গরু বাঁধার প্রতিবাদ জানান।  এ নিয়ে  দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন সুফিয়া আক্তারের উপর হামলা চালালে তিনি মারাত্মক আহত হন। সুফিয়ার পরিবারের লোকজন ও অন্যান্য প্রতিবেশিরা বৃদ্ধাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


     এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য সন্ধ্যার পর পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহটি থানায় নিয়ে আসে। আগামীকাল সকালে মরদেহটি নেত্রকোনা জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ঘটনার সাথে জড়িতদের ধরতে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।