সন্তান জন্মের ১৭ বছর পর কারণ জানালেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৩ই মে ২০২২ ১০:০৭ অপরাহ্ন
সন্তান জন্মের ১৭ বছর পর কারণ জানালেন শ্রাবন্তী

জীবনের অনেক ওঠা-নামা পেরিয়ে আজকের অবস্থানে এসেছেন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। মাত্র ১০ বছর বয়সে সিনেমায় অভিষেক ঘটে এ অভিনেত্রীর। কিন্তু ক্যারিয়ার শুরু হতে না হতেই করে বসেন বিয়ে। আর হাসিমুখে পেশাদার জগতের সঙ্গে নিজেকে জুড়ে রেখেছেন তিনি।


 

মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন শ্রাবন্তী। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ভালোবেসে ঘর বাঁধেন। এরপরের বছরই তার কোল আলো করে আসে পুত্র সন্তান। যার নাম রাখেন অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী তাকে ভালোবেসে ডাকেন ঝিনুক নামে।


বলিউড, টালিউড ও ঢালিউডে ১৭ বছরের নায়িকার মা হওয়ার রেকর্ড হয়তো নেই।


এ বয়সে মা হলেও নায়িকা হিসেবে ঠিকই প্রতিষ্ঠিত হয়েছেন শ্রাবন্তী। টালিউডে নিজের অবস্থান ধরে রেখেছেন পাকাপোক্তভাবেই। এরই মধ্যে ছেলেও বড় করেছেন। 


১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে এবার কথা বললেন শ্রাবন্তী।


ভারতের এক গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’


ঝিনুক এখন অনেক বড় হয়েছে। চুটিয়ে প্রেমও করছে সে। অভিমন্যুর প্রেমিকা মডেল দামিনী ঘোষ। 


ঝিনুককে কদিন আগে দেখা গিয়েছিল শ্রীজাতের ‘মানবজমিন’ ছবির সেটে। তাই প্রশ্ন উঠেছে, মায়ের পথ ধরে ছেলেও সিনেমাজগতে আসবে?


শ্রাবন্তী বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কিছু দিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতের সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে। হ্যাঁ, মা নয় পেশা হিসাবে বাবার পথেই হাঁটতে চায় অভিমন্যু।’


প্রসঙ্গত কম বয়সে বিয়ের পিঁড়িতে বসলেও সে সংসার টেকেনি শ্রাবন্তীর। ইতোমধ্যে তিনবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। সর্বশেষ সংসারটিও টেকেনি তার।


২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর সেই সংসারে ইতি টানেন ২০১৬ সালে। একই বছর অভিনেত্রী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। সে বিয়ে এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সংসারও ভেঙে গেছে।