‘ভুলভুলাইয়া ২’: ৮ দিনে ১০০ কোটি পার

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ২৮শে মে ২০২২ ০৬:৩৫ অপরাহ্ন
‘ভুলভুলাইয়া ২’: ৮ দিনে ১০০ কোটি পার

সমালোচকদের মন জয় করতে ব্যর্থ হলেও দর্শকরা দারুণ উপভোগ করছেন কার্তিক-কিয়ারার ভুলভুলাইয়া ২। বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে এই হরর-কমেডি ছবি।


সমালোচকদের মন জয় করতে ব্যর্থ হলেও দর্শকরা দারুণ উপভোগ করছেন কার্তিক-কিয়ারার ভুলভুলাইয়া ২। বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে এই হরর-কমেডি ছবি। ‘ভুলভুলাইয়া ২’ ঝড়ে আগেই উড়ে গেছে কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’। তবে হিন্দি ছবির খরা কিছুটা হলেও কাটল কার্তিক-কিয়ারা জুটির ‘ভুলভুলাইয়া ২’-এর হাত ধরে। অনিজ বাজমি পরিচালিত এই হরর কমেডি দর্শক মনে জায়গা করে নিতে সফল হয়েছে। কার্তিক-কিয়ারা ছাড়াও এই ছবিতে রয়েছেন টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রার মতো অভিনেতারা। মুক্তির পর দ্বিতীয় শনিবার বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলেছে এই মুভি।


শনিবার (২৮ মে) ছবির টিকিট বিক্রির পরিমাণ আরও খানিকটা বেড়েছে। ভারতে এই ছবির আয় ৮৪.৭৮ কোটি। বিশ্বব্যাপী আয় করেছে ১৭.৮৩ কোটি। মোট আয় ছাড়িয়েছে ১০০ কোটি রুপি। শুক্রবার পর্যন্ত এই ছবির আয় ছিল ৯৮.৫৭ কোটি টাকা, তাই সহজেই শনিবার ১০০ কোটির গণ্ডি পার করে ফেলবে কার্তিক-কিয়ারার এই ছবি। আয়ুষ্মান খুরানার ‘অনেক’-এর মুক্তির জেরে খুব বেশি বদল আসেনি ‘ভুলভুলাইয়া ২’-এর শো টাইমিং বা শো-এর সংখ্যায়।


‘ভুলভুলাইয়া ২’ ১০০ কোটির গণ্ডি পার করে নয়া নজির গড়ল কার্তিক আরিয়ান নিজে, এর আগে এই তরুণ অভিনেতার ‘সোনু কে টিট্টু কী সুইটি’ ছবিটিই একমাত্র ১০০ কোটির ক্লাবে নাম লেখাতে সফল হয়েছিল।


প্রথম সপ্তাহের আয়ের নিরিখে আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'র রেকর্ড আগেই ভেঙেছে এই ছবি। আলিয়ার ছবির মোট আয় ছিল ৬৮.৯৩ কোটি টাকা, সে জায়গায় ‘ভুলভুলাইয়া ২’-এর প্রথম সাত দিনে কালেকশন ছিল ৯২.০৫। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সাইনি আহুজা অভিনীত ভুলভুলাইয়ার সিক্যুয়েল এই ছবি। ভুলভুলাইয়ার ‘ছোটে পণ্ডিত’ রাজপাল যাদবেরই দেখা মিলেছে ‘ভুলভুলাইয়া ২’-তে। 


সূত্র: হিন্দুস্তান টাইমস