বিয়েতে যেমন হবে পরিণীতির সাজ-পোশাক

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ৬ই সেপ্টেম্বর ২০২৩ ০৯:১৩ অপরাহ্ন
বিয়েতে যেমন হবে পরিণীতির সাজ-পোশাক

আর কয়েক দিন পরেই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ে। সেপ্টেম্বর মাসের ২৫ তারিখে বিয়ের দিন ঠিক করা হয়েছে। পুজো দিয়েই শুরু হয়েছে তাদের বিয়ের প্রস্তুতি। এরই মধ্যে ঠিক করে ফেলেছেন বিয়েতে পরিণীতির সাজ পোশাকের আয়োজনও।


দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বিয়ের আসরে নববধূকে দেখা যাবে ভারী লেহেঙ্গা এবং ভারী গয়নাতে। পরিণীতি চোপড়া তৃতীয়া ফাইন জুয়েলারির সাথে তার দাম্পত্য ফ্যাশন নিয়ে ফটোশুট করেছেন।


 

এছাড়া পরিণীতি চোপড়া তার বিয়ের সাজ পোশাক নিয়ে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন যাতে তাকে ভারী লেহেঙ্গা এবং ঝকঝকে আলো ছড়ানো গয়না পরতে দেখা গেছে।


 এদিকে ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ এবং লীলা প্যালেস হোটেল দুটিই পরিণীতি-রাঘবের বিয়ের জন্য সেজে উঠছে। মোট ২০০ জন অতিথি থাকছেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদের বিয়েতে। যার মধ্যে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।


এছাড়া পরিণীতির বড় বোন প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসকে নিয়ে তো থাকছেনই কনেপক্ষের হয়ে। 


গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন তারকা যুগল। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি।