মায়ের জন্য সালমানের চমকে দেওয়া উপহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৮ই ফেব্রুয়ারি ২০১৯ ১১:০৬ পূর্বাহ্ন
মায়ের জন্য সালমানের চমকে দেওয়া উপহার

বলিউড ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। বিশ্বজুড়ে তার রয়েছে অগণিত ভক্ত ও অনুসরী। ক্যারিয়ারের ব্যস্ততার পাশাপাশি প্রতি মুহুর্তে পরিবারের পাশে থাকতে চেষ্টা করেন তিনি। বিশেষ করে ‘মা’কে খুব ভালোবাসেন সালমান। মায়েরও আদরের ছেলে তিনি। তাই মায়ের হাসিমুখ দেখার জন্য সালমান সবকিছুই করতে পারেন।সম্প্রতি ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, নিজের জন্য একটি সাধারণ গাড়ি কিনতে চেয়েছিলেন সালমা খান। কিন্তু শুনতে পারেন যে ‘মা’ও গাড়ি কিনতে চান। তাই একটি বিলাসবহুল গাড়ি কিনে মাকে উপহার দিলেন তিনি।

জার্মানিতে তৈরি বিলাসবহুল গাড়ি সাভ (এসইউভি) কিনে মাকে দিয়েছেন বলিউড ভাইজান। আর ছেলের এ ভালোবাসার উপহার পেয়ে মা বিস্মিত হয়েছেন। তবে এত বিলাসবহুল গাড়ি ব্যবহার করতে চান না তিনি। কিন্তু ছেলের উপহার পেয়ে খুব খুশি। গাড়িটি বেশ বড়, বেশ আরামদায়কভাবেই গাড়িটিতে ঢোকা ও বের হওয়া যায়। সালমা চেয়েছিলেন, নিত্যদিন ব্যবহারের জন্য একটি সাধারণ গাড়ি কিনতে। কিন্তু সালমান তার পছন্দের গাড়িতে মাকে চড়াতে চান। আর তাইতো এই উপহার।
এদিকে সালমান খান এখন ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। দ্রুতই শুটিং শেষ করতে চান তিনি। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমা কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ সিনেমা।

ইনিউজ ৭১/এম.আর