মেহেরপুর জেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের অভিষেক

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শনিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৫৩ অপরাহ্ন
মেহেরপুর জেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের অভিষেক

মেহেরপুর জেলা প্রেসক্লাবের নতুন ৬জন সদস্যের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ই ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে জেলা প্রেসক্লাব কার্যালয়ে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ ও পরিচয় পর্বের মধ্যে দিয়ে অভিষেক অনুষ্ঠান শুরু হয়।


মেহেরপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক মাহবুব চান্দুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক তোজাম্মেল আযম। 


 জেলা প্রেসক্লাবের মনোনীত হওয়া ৬জন সদস্যরা হলেন- দৈনিক লাখোকন্ঠের সাংবাদিক রফিকুল আলম বকুল, দৈনিক আজকালের খবরের সাংবাদিক কামরুল ইসলাম, মাইটিভির সাংবাদিক মাসুদ রানা, ডেল্টা টাইমস ও দৈনিক দি টিচারের সাংবাদিক এস এম তারেক, সাংবাদিক ওবায়দুর রহমান ও সাংবাদিক সামরুল ইসলাম। 


অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের উদ্দেশ্য  দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের সাংবাদিক ইয়াদুল মোমিন, জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও বাংলা টিভির সাংবাদিক আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ ও বাসসের সাংবাদিক দিলরুবা খাতুন সহ অনেকেই। এসময় জেলা প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।