কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বিপ্লবী বাংলাদেশ' র সম্পাদকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: সোমবার ২৭শে ফেব্রুয়ারি ২০২৩ ০৮:০৭ অপরাহ্ন
কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বিপ্লবী বাংলাদেশ' র সম্পাদকের মতবিনিময়

কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বরিশাল থেকে প্রকাশিত বিপ্লবী বাংলাদেশ' র সম্পাদক নুরুল আলম ফরিদ রবিবার রাতে সৌজন্যে সাক্ষাত ও এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। 


এ-সময় নুরুল আলম ফরিদ বিপ্লবী বাংলাদেশ পত্রিকার স্বাধীনতা যুদ্ধ কালীন ও যুদ্ধ পরবর্তী সময়ে পত্রিকায় প্রকাশিত  বিশেষ একটি সংকলন প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তার বাল্য বন্ধু অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আঃ ওহাব খান।


কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন আনু' র সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, সাংবাদিক শেখ ইসাহাক আলী, হোসাইন আমির, জাহিদুল ইসলাম বেলাল, আবুল হোসেন রাজুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।


মতবিনিময়কালে বিপ্লবী বাংলাদেশের সম্পাদক নুরুল আলম ফরিদ বলেন, স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের উদ্ভুদ্ধ করতে  যুদ্ধে অংশগ্রহণের পাশাপাশি পত্রিকা সম্পাদনা করেছেন। মুক্তিযোদ্ধাদের সাহস যুগিয়েছেন তিনি।  অনেক চড়াই উৎরাই পেরিয়ে বিপ্লবী বাংলাদেশ আজ  ৫২ বছরে পা রেখেছে। একাত্তরের রনাঙ্গনের এই পত্রিকাটি আজও স্ব- মহিমায় স্ব- গৌরবে আপসহীন ভাবে এগিয়ে চলছে। 


কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের পর্যটন উন্নয়নে অবদান রাখার জন্য ভূয়সী প্রশংসা করেন তিনি।