সন্তানকে খুনের হুমকি দিয়ে গৃহবধূকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ২১শে মার্চ ২০২২ ০৮:৫২ অপরাহ্ন
সন্তানকে খুনের হুমকি দিয়ে গৃহবধূকে ধর্ষণ

নৃশংস ঘটনার সাক্ষী ভারতের পূর্ব বর্ধমানের কালনার ধান্যখেড়ুর গ্রাম। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কোলের শিশুকে খুনের হুমকি দিয়ে মাকে ধর্ষণ করা হয়েছে। এরই মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বছর দেড়েক আগে মন্তেশ্বরের মাঝেরগ্রাম পঞ্চায়েতের ধান্যখেড়ুর গ্রামের কুড়ি বছর বয়সী ওই যুবতীর বিয়ে হয় নাদনঘাট থানার সাতগড়িয়া এলাকায়। এদিকে স্বামীর সঙ্গে অশান্তির জেরে ওই নারী বাবার বাড়িতে চলে যান। সেখানে প্রায় দুই মাসের বেশি সময় ধরে সন্তানসহ থাকছিলেন।


ওই গৃহবধূর অভিযোগ, রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে সন্তানকে ঘরে রেখে বাড়ির বাইরে থাকা কলে পানি আনতে যান। সেই সুযোগে প্রতিবেশী দীপন ধারা গৃহবধূর ঘরে ঢুকে লুকিয়ে পড়ে।


এক পর্যায়ে ওই নারী ঘরে ঢুকতেই ধর্ষক ঘরের দরজা বন্ধ করে তাকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হলে তাকে মারধর করে। এরপরই গৃহবধূর শিশুসন্তানের গলায় ধারালো অস্ত্র ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়। 


জানা গেছে, দীপন নামে ওই যুবকের স্ত্রী বছর খানেক আগে মারা গেছে। এই ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 


সূত্র: সংবাদ প্রতিদিন