আশাশুনি-চাম্পাফুল সড়কে ভয়াবহ ভাঙন

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: রবিবার ৮ই আগস্ট ২০২১ ০৪:২৯ অপরাহ্ন
আশাশুনি-চাম্পাফুল সড়কে ভয়াবহ ভাঙন

আশাশুনি সদর ইউনিয়নের আশাশুনি টু চাম্পাফুল (কালিবাড়ি) বাজার সড়কের ধান্যহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার সড়কের পাশে লাগানো গাছ অতিবৃষ্টিতে পড়ে গিয়ে সড়কের বড় অংশ ভেঙে গিয়েছে। এতে করে উক্ত জায়গাটি যেন মরণ ফাঁদে পরিণত হয়েছে। 



সরেজমিনে গিয়ে দেখাগেছে, আশাশুনি টু চাম্পাফুল (কালিবাড়ি) বাজার সড়কের ঐ স্থানে সড়কের পাশে লাগানো গাছ অতিবৃষ্টির কারণে পড়ে গিয়ে রাস্তার এক পাশ ভাঙতে ভাঙতে সেটি এখন বৃহৎ আকৃতির ভাঙ্গনে পরিণত হয়েছে। ফলে যে কোন মুহুর্তে ঐ স্থানে ছোট-বড় দূর্ঘটনা ঘটতে পারে।  



ব্যাস্ততম সড়কটিতে চলাচলরত পথচারীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। আশাশুনি টু চাম্পাফুল (কালীবাড়ি) সড়ক দিয়ে কালিগঞ্জ, দেবহাটা ও আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষ চলাচল করে থাকে। 



এ সড়কে ট্রাক, ট্রলি, মাহিন্দ্রা, ইজিবাইক, মোটর ভ্যান, মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। সড়কটির দু’পাশে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, সামাজিক প্রতিষ্ঠান ও বাজার রয়েছে। কাজেই সড়কটি ব্যাস্ততম সড়কে পরিনত হয়েছে। 



অতি দ্রুত ঐ স্থানটি সংস্কার না করলে যে কোন মুহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয় সচেতন মহল জানান। তাই সড়কটির উক্ত স্থান সংস্কারের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানিয়েছেন তারা।