কালকিনিতে ধর্ষণ মামলার আসামীকে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২৮শে ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৩১ অপরাহ্ন
কালকিনিতে ধর্ষণ মামলার আসামীকে কারাগারে প্রেরণ

মাদারীপুরের কালকিনিতে মো. শফিক খাঁন-(২০) নামে একজন ধর্ষন মামলার আসামী জামিন নিতে গেলে শ্রী ঘরে পাঠিয়েছেন আদালত। জেলা ম্যাজিস্ট্রেট সাজিদুল হাসান চৌধুরী তার জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 


শফিক খাঁন পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের আয়নাল খাঁনের ছেলে। আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।


মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের আয়নাল খাঁনের বখাটে ছেলে শফিক খাঁনের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের শিকারের পর ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন দুই সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রী। এ বিষয়টি ফাঁস হয়ে গেলে ধর্ষক এলাকা ছেড়ে গা-ঢাকা দেন। উপায়ান্ত না পেয়ে ওই প্রবাসীর স্ত্রী বাদি হয়ে গত ৬ ফেব্রুয়ারী শফিক খাঁনসহ দুইজনকে আসামী করে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। 


পরে সোমবার সকালে আদালতে হাজির হয়ে জামিন চান আসামী শফিক খাঁন। তবে আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে পুলিশ তাকে কারাগারে পাঠায়।


নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী বলেন, ধর্ষনের শিকার ওই গৃহবধুর স্বামী ১৩মাস পূর্বে সৌদি আরব যান। কিন্তু প্রাসীর স্ত্রী এখন ৬ মাসের অন্তঃসত্বা। আসলে ওই গৃহবধুর সরলতার সুযোগ নিয়ে শফিক খাঁন তার জীবন শেষ করে দিয়েছে। তাই ওদের নামে সে মামলা করেছে। আমরা শফিকের ফাঁসি চাই। 


এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, ধর্ষন মামলার আসামী শফিক খাঁন জামিন নিতে গেলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন৷