প্রেমের টানে গাজীপুরে মালয়েশিয়ান নারী

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ২৫শে জুলাই ২০২২ ১০:১১ অপরাহ্ন
প্রেমের টানে গাজীপুরে মালয়েশিয়ান নারী

এবার গাজীপুর শহরের জোলারপাড় এলাকার যুবকের প্রেমের টানে ছুটে এসেছেন এক মালয়েশিয়ান নারী।


শুক্রবার (২২ জুলাই) বিকেলে স্থানীয় মসজিদেই বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে শুধু তাদের গ্রাম নয়, আশপাশের গ্রামের লোকজন উপস্থিত ছিলেন। উভয়ের পরিবারের সম্মতি, সামাজিক ও ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।


এর আগে মালয়েশিয়ার কামপুং কেলেওয়াক এলাকার বাসিন্দা একটি বিশ্ববিদ্যালয়ে চাকরিজীবী নুরকারমিলা বিনতে হামিদ গত ১৮ জুলাই প্রেমিক গাজীপুরের জাহাঙ্গীর আলমের বাড়িতে এসে পৌঁছেন।


জাহাঙ্গীর মালয়েশিয়া থাকার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নুরকারমিলার ভাষ্যমতে, বাঙালি ছেলে জাহাঙ্গীর খুব ভালো ও দায়িত্বশীল। তাই শুধু সবচেয়ে ভালো বন্ধু না ভেবে জীবনসঙ্গী ভেবে এখানে ছুটে এসেছেন। একসঙ্গে চাকরি করতেন। তারপর ধীরে ধীরে ভালোলাগা।


জাহাঙ্গীর জানান, তিন বছর আগে দেশে ফিরলেও করোনাসহ নানা কারণে তার আর মালয়েশিয়া ফেরা হয়নি। তবু ভালোবাসার টানে মনের মানুষটি এ দেশে ছুটে আসলে তার মা-বোন ও স্বজনদের মতামতে বিয়ে করেছেন।


এই নবদম্পতি জানায়, একই প্রতিষ্ঠানে চাকরি করার সুবাদে সাত বছর ধরেই চেনা-জানা তাদের। তবে প্রায় পাঁচ বছর থেকে প্রেমের সম্পর্ক। তিন বছর আগে জাহাঙ্গীর দেশে ফিরে আসলেও নিয়মিত যোগাযোগ হতো। তবে এবার পাত্রী সরাসরি চলে আসায় বিয়ের মাধ্যমে প্রেমের পরিণতি ঘটে।


তারা জানান, এখন দুজনে স্থায়ী সংসার পাততে চান মালয়েশিয়াতে।


মসজিদে অনুষ্ঠিত এই বিয়েতে হাজির হয়ে গ্রামবাসী আনন্দ-উল্লাস করেছেন। গোটা এলাকায় তাদের নিয়ে যেন চলছে উৎসবের আমেজ। তাদের দাম্পত্য জীবন সুখী হোক আর ভালোবাসার বিয়ের এই বন্ধন আজীবন অটুট থাকুক, এমনটাই প্রত্যাশা করছেন এলাকার সবাই।