পাপড়ি পান্ডুলিপি পুরস্কার পেলেন শেরপুরের দুই কবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ২৫শে নভেম্বর ২০২২ ০৮:১২ অপরাহ্ন
পাপড়ি পান্ডুলিপি পুরস্কার পেলেন শেরপুরের দুই কবি

সিলেটের প্রকাশনা সংস্থা পাপড়ি প্রকাশনের "করামত আলী সাহিত্য পুরস্কার (পান্ডুলিপি প্রতিযোগিতা)" বিভাগে অংশগ্রহন করে সেরা নির্বাচিত হয়েছেন শেরপুরের দুই কবি। গল্প বিভাগে সেরালেখক সম্মাননা পেয়েছেন আশরাফ আলী চারু এবং ছড়া বিভাগে মুহাম্মদ শহীদুল ইসলাম ফকির।


পাপড়ি প্রকাশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে নির্বাচিত ছড়াকার, সাহিত্যিকদের করামত আলী সাহিত্য পুরস্কার ও বেস্ট সেলার অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 


২৫ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- কবি ও প্রাবন্ধিক আমিনুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও কথাসাহিত্যিক সোলায়মান আহসান। 

অন্যান্য অতিথির মধ্যে বয়োজ্যেষ্ঠ গুণি ব্যাক্তিত্ব কবি কালাম আজাদসহ জেলার অন্যান্য কবি বৃন্দসহ জেলার বরেণ্য ছড়াকার, কবি ও সাহিত্যিকগণ উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানটি যথাক্রমে সঞ্চালনা করেন কবি শিশুসাহিত্যিক ও প্রকাশক কামরুল আলম, কবি, শিশুসাহিত্যিক ও অভিনেতা মিনহাজ ফয়সল এবং ছড়াকার ও কবি নাইমুল ইসলাম গুলজার।

অনুষ্ঠানটি সিলেটের স্বনামধন্য  সাহিত্য চর্চা কেন্দ্র কেমুসাস (কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ) এর শহিদ সোলেমান হলে অনুষ্ঠিত হয়।