নামফলক পরিবর্তণ করে শহীদ জিয়ার নাম মুছা যাবে না: শিরিন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ২০শে জানুয়ারী ২০২৩ ০৬:১০ অপরাহ্ন
নামফলক পরিবর্তণ করে শহীদ জিয়ার নাম মুছা যাবে না: শিরিন

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন ক্ষমতাসীন আওয়ামীলীগকে উদ্দেশ্য করে বলেছেন, নাম আর ফলক পরিবর্তন করে শহীদ জিয়াউর রহমানের নাম দেশের মানুষের হৃদয় থেকে কোনদিন মুছে ফেলতে পারবে না ওরা। 


ভোটচুরি করে ক্ষমতা দখল করে আওয়ামীলীগ আজ দেশবাসীর কাছে ভোট চোরের দল হিসেবে চিহ্ণিত হয়েছে।  ওরা বুঝতে পেরেছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাহিরে থাকলে শেখ হাসিনার চেয়ার নরবরে হয়ে ভেঙ্গে পরবে। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করে সাজা দিয়ে বন্দি করে রেখেছে।


বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান এর ৮৭ তম জন্ম বার্ষিকী উপলক্ষে শুক্রবার (২০ নভেম্বর) সকালে নগরের সদররোডস্থ দলীয় কার্যালয়ে বরিশাল জেলা কৃষকদলের আয়োজনে দোয়া মোনাজাত ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় সাবেক এই সাংসদ আরও বলেন, আওয়ামীলীগ নিজেদের মুক্তিযোদ্ধার দল বলে দাবি করে, কিন্তু বিএনপিই একমাত্র মুক্তিযোদ্ধার দল বলেই বিএনপিতে খেতাবধারী মুক্তিযোদ্ধারা রয়েছে।  আওয়ামীলীগ হচ্ছে মানবতা ও গণতন্ত্র হরণকারী, গুম, খুন করার দল।


বরিশাল জেলা কৃষকদলের সদস্য সচিব সফিউল আলম সফরুলের সঞ্চালায় দোয়া মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আহবায়ক এইচ.এম মোহসিন আলম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন। আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে কৃষকদলের পক্ষ থেকে অসহায়, দুঃস্থ, গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।