মোস্তফা মুন্সীর পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৩ই জানুয়ারী ২০২২ ১২:৫০ অপরাহ্ন
মোস্তফা মুন্সীর পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদরে চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী’র পক্ষ থেকে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তির যোগ্যতা অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার (১২ জানুয়ারি) বিকেলে মোস্তফা ইন্ডাঃ  লিঃ এর সম্মেলন কক্ষে কৃতি শিক্ষার্থীদের হাতে এ উপহার সামগ্রী তুলে দিয়ে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আজিজুল হক খান , সহকারী কমিশনার (ভুমি) মো. রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার,


সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাসুদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজের অধ্যক্ষ সালাহউদ্দিন মাহমুদ রেজা, মোস্তফা মেটাল ইন্ডাঃ লিঃ এর পরিচালক সেলিম মুন্সীসহ সাংবাদিক ও কৃতি শিক্ষার্থীবৃন্দ।