ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোটরসাইকেল রাইডার নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: সোমবার ৩রা অক্টোবর ২০২২ ১০:৫২ অপরাহ্ন
ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোটরসাইকেল রাইডার নিহত

সাভারের আশুলিয়ায় যাত্রীবেশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজিব হোসেন (৩৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক মোটরসাইকেল রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করতেন।সোমবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ। এর আগে সোমবার ভোর রাতে রাজিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


নিহত রাজিব টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গোয়ারিয়া গ্রামের জাফর মিয়ার ছেলে। তিনি তার নিজ বাড়িতে থেকে মোটরসাইকেল রাইড শেয়ার করে করতেন।নিহতের বাবা জাফর মিয়া বলেন, আমি আমার বাড়িতে থেকে কৃষিকাজ করি। আমাদের সঙ্গে থেকে রাজিব তার ডিসকভার মোটরসাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করতো। গত ১৮ সেপ্টেম্বর সকালে রাজিব বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়।


১৯ সেপ্টেম্বর রাত তিনটার দিকে খবর পাই, নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকার পদ্মা ফিলিং স্টেশনের সামনে থেকে ছুরিকাহত অবস্থায় আমার ছেলেকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে আমার আহত ছেলের কাছ থেকে জানতে পারি যে, সে গত ১৯ সেপ্টেম্বর রাতে বাইপাইল বাসস্ট্যান্ড থেকে চন্দ্রার উদ্দেশ্যে দুইজন যাত্রী নিয়ে রওনা হয়। পরে রাত আড়াইটার দিকে কবিরপুর ঘটনাস্থলে পৌঁছলে যাত্রীর একজন ছুরি দিয়ে পেটে আঘাত করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।


পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই আজ ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক তদন্ত আব্দুর রাশিদ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমরা ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারসহ আসামিদের ধরতে অভিযান পরিচালনা করছি।