আশাশুনিতে ছাত্রলীগের কমিটি দেওয়ায় আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: রবিবার ১১ই ডিসেম্বর ২০২২ ০৫:১৫ অপরাহ্ন
আশাশুনিতে ছাত্রলীগের কমিটি দেওয়ায় আনন্দ মিছিল

বাংলাদেশ ছাত্রলীগ আশাশুনি উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করায় আশাশুনিতে বিশাল আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ ডিসেম্বর) বেলা ১১.৩০ টায় উপজেলা সদরে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।


উপজেলা ছাত্রলীগের আয়োজনে নতুন কমিটি ঘোষণা করায় গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি এস এম  আশিকুর রহমান আশিক ও সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্রেক্স এর সামনে থেকে শুরু করা হয়। 


মিছিলটি বিভিন্ন সড়ক ও উপজেলা পরিষদের সামনে হয়ে জনতা ব্যাংক মোড়ে গিয়ে পথ সভায় মিলিত হয়। 


নব গঠিত কমিটির সভাপতি রাসেল হোসেনের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান আশিক। নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিঠুন ইসলামের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন, শ্রমিকলীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সদর ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি,ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুজ্জামান বিপুল, কৃষকলীগ সভাপতি রাশেদ সরোয়ার শেলী, তাঁতীলীগ সভাপতি হুমায়ুন কবির রাসেল, জেলা যুব মহিলালীগ সেক্রেটারী সীমা সিদ্দিকী, খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দিপংকর বাছাড় দিপু, তাহমিদ হোসেন ডেভিট, সেলিম রেজা সেলিম, বিকাশ   সরকার, রবিউল ইসলাম নবু, জুয়েল, বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নাহিদ রানা, জাহিদ, ফরহাদ, মোস্তফা, আশিক, সাদ্দাম, জহুরুল, শামছুর, মামুন, সিজান, শাওন, মিলন, মিঠুন, জাহিদ, লিংকন, সবুজ, সাকিব, মামুন, বাবু, শামীম, আশিক, আছাদুল, মিনারুল, বিদ্যুৎ, রিভিউ, রাকিব, সমীরণ, আলামিন, সোহাগ, হাবিবুর রহমান, আঃ মজিদ, রুহুল আমিন, রাসেল, ইস্রাফিল প্রমুখ। সবশেষে মিষ্টি বিতরণ করা হয়।