দেবীদ্বারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: শুক্রবার ২৭শে জানুয়ারী ২০২৩ ০৭:৫৫ অপরাহ্ন
দেবীদ্বারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

কুমিল্লা দেবীদ্বারে মারামারির ঘটনায় বাধা দেয়ায় ছাত্রলীগ নেতা কর্তৃক এক মুদি দোকানদারের ওপর আতর্কিত হামলা করে গুরুতর আহত করার খবর পাওয়া গেছে।ঘটনায় গুরুতর আহত মোঃ ওমর ফারুক(৩২)'র  মা রোজিনা বেগম বাদী হয়ে ছাত্রলীগ নেতাসহ ৩ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ৮ জনসহ মোট ১১ জনকে আসামি করে বুধবার ২৫ জানুয়ারি দেবীদ্বার থানায় মামলা দায়ের করেন।


মামলায় এজাহার নামীয় আসামিরা হলেন, বড়আলমপুর মোল্লাবাড়ির আব্দুর রহমানের ছেলে, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাঈদুল ইসলাম (২৪), একই গ্রামের সজিব(২৩), দেবীদ্বার'র রায়হান(১৯) এবং অজ্ঞাত ৮ জন সহ ১১ জনকে আসামি করে মামলা করা হয়। মামলা নং-২১।


মামলা সূত্রে ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, গত ২৪ জানুয়ারি মঙ্গলবার  সন্ধ্যায় বড়আলমপুর এলাকায় মাহফিল চলাকালে মুদি দোকানদার ফারুকের দোকানের সামনে উশৃংখল ছেলেরা মারামারি করে, তখন সে তাদের দোকানের সামনে থেকে সড়িয়ে দেয়। পুনরায় রাত সাড়ে ৮ টায় দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাঈদুল ইসলামসহ সজিব,


রায়হান ও তাদের সহযোগিরা মিলে মুদি দোকানদার ফারুককে হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র দিয়ে ডান গালে কোপ সহ শরীরের বিভিন্ন অংশে কোপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে। আহত অবস্থায় তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে অপারেশনে জন্য তাকে ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে বর্তমানে ঐ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।


মামলার ১নং বিবাদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাঈদুল ইসলামের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল বলেন, বিষয়টি আমি শুনেছি, এবিষয়ে তদন্ত কমিটি গঠন পূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।এবিষয়ে দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কমল কৃষ্ণ ধর শুক্রবার সন্ধ্যায় জানান, মামলাটি তদন্তাধীন। আসামী গ্রেফতার চেষ্টা অব্যাহত আছে।