আমি চুরি করবো না, কাউকে চুরি করতেও দেবো না: মেয়রপ্রার্থী তাপস

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ২৯শে মে ২০২৩ ০৮:১১ অপরাহ্ন
আমি চুরি করবো না, কাউকে চুরি করতেও দেবো  না: মেয়রপ্রার্থী তাপস

আসন্ন  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস নগরীর ১২নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। 



২৯ মে, সোমবার নগরীর ১২ নং ওয়ার্ড দক্ষিণ আলেকান্দা তালুকদার বাড়িতে গণসংযোগ ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।


এসময় তিনি বলেন, আপনারা আমাকে নির্বাচিত করলে আমি প্রতিজ্ঞা করছি, আমি চুরি করবো না, কাউকে চুরি করতেও দেবো না। আমার চাহিদার কিছু নাই। আমার বাড়ি-গাড়ি সবকিছু আছে,  আমার স্ত্রী ও সন্তানদেরও সবকিছু আছে। তাই শুধু মৃত্যুর জন্য সাড়ে তিনহাত ভালোবাসার মাটি এখন চাই।


তিনি আরও বলেন,আপনারা আমাদের পাশে থাকুন। আমি নির্বাচিত হলে  যুব সমাজের জন্য বরিশালে আইটি সিটি হিসাবে গড়ে তুলবো। আইটির মাধ্যমে বেকার যুব সমাজের  অনেক কর্মসংস্থান হবে। 



জনগণের ঘারের উপর চাপিয়ে দেওয়া করের বোঝা আছে তা কমাবো এবং প্লান এর  সমস্যা দূর করাবো। নগরীর খালগুলোর কি দূরাবস্থা তা আমি ঘুরে ঘুরে দেখেছি। নির্বাচিত হলে এই খালগুলো পুনরুদ্ধারে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ সবার আগে নেব বলে এলাকাবাসীর কাছে প্রতিজ্ঞা করেন তাপস। 


এসময় তিনি মা ও শিশুদের জন্য বিশেষায়িত হাসপাতাল তৈরির ঘোষণা দেন তিনি। 



এসময় উপস্থিত বিশেষ অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মহসিন উল ইসলাম হাবুল বলেন, যে নৌকা ডুবন্ত, সেই নৌকায় চড়ে জীবন ঝুঁকিতে ফেলবেন না। 


এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব এ্যাড : এম এ জলিল সহ ১২নং ওয়ার্ড নেতৃবৃন্দ। 


উঠান বৈঠক শেষে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়  কালে একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণে কাজে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন ।