কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত-২

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, উপজেলা প্রতিনিধি, কুয়াকাটা , পটুয়াখালী
প্রকাশিত: রবিবার ২২শে মে ২০২২ ০৭:৫৫ অপরাহ্ন
কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত-২

পটুয়াখালীর মহিপুরে কিশোর গ্যাংয়ের হামলায় সংবাদকর্মিসহ দুই জনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত ২ জনকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার  (২১ মে) রাত ৮ টার  দিকে মহিপুুর ইউনিয়ান পরিষদের নিচে এ ঘটনা ঘটে।


আহতরা হলেন দৈনিক আলোকিত সকালের মহিপুর প্রতিনিধি হাসান হাওলাদার (২৫) ও মহিপুরের  আলমগীর হাওলাদারের ছেলে রাকিব (২০)। 



আহত সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে মহিপুরের কিশোর গ্যাং প্রধান খলিল (২০) এর নেতৃত্বে ২০-২৫ জন কিশোর রাকিবের উপর হামলা চালায়। এসময় তাকে ছুড়ি দিয়ে হাতে ও কোমরে গুরুত্ব জখম করা হয়। এ ঘটনার খবর পেয়ে সংবাদকর্মী হাসান সেখানে ছবি তুলতে গেলে তার উপরেও কিশোর গ্যাংরা অতর্কিত হামলা চালায় এবং তার হাতে থাকা মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। 


এ সময় তার সাথে থাকা ২৫ হাজার ৫শত টাকা ছিনিয়ে নেয়। এতে ঐ গনমাধ্যম কর্মীর চোখে ও মাথায় আঘাত লাগে। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে নিয়ে যায়। ছুরির আঘাতে আহত রাকিবের কোমরে ১২ টি সেলাই এবং সংবাদকর্মী হাসানকে প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মহিপুরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ খান জানান, ২০১৪ সালে বহুল আলোচি পর্যটক ডাকাতির মামলা আসামি এরা। এছাড়াও কিশোর গ্যাং সদস্যরা বিভিন্ন সময়ে স্কুল কলেজের শিক্ষার্থীদের উপর হামলাসহ নানা অপরাধের সাথে জরিত।


মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোঃ আবুল খায়ের বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কাউকে পাইনি। তবে খুব দ্রুত সময়ের মধ্যেই হামলাকারীদের আমরা আইনের আওতায় আনতে পারবো বলে তিনি জানান।