ঢাকায় সালমান-ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৮ই ডিসেম্বর ২০১৯ ১২:২৩ অপরাহ্ন
ঢাকায় সালমান-ক্যাটরিনা

আগামী ১১ ডিসেম্বর শুরু হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তবে, মাঠে খেলা গড়ানোর আগে আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তিনিই এবারের আসরের উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিরাট চমক রয়েছে। দেশি তারকাদের পাশাপাশি মঞ্চ মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই দুই তারকা ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন। রবিবার সকাল ৯টার দিকে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন।

বিকাল পাঁচটায় শুরু হবে অনুষ্ঠান। শুরু থেকে একে একে পারফর্ম করবেন যথাক্রমে মইদুল ইসলাম খান (রকস্টার শুভ), সঙ্গীতশিল্পী রেশমি মির্জা, নগর বাউল জেমস ও কণ্ঠশিল্পী মমতাজ। দেশি শিল্পীদের পারফরম্যান্সের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন করবেন।

এরপর ভারতীয় সঙ্গীতশিল্পী সনু নিগাম, কৈলাশ খেড় এবং বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ পারফর্ম করবেন। অনুষ্ঠানে একেবারে শেষ অংশে থাকবে সালমান-ক্যাটরিনা আকর্ষণ। দুজনে একক পারফরম্যান্সের পাশাপাশি দ্বৈত পারফরম্যান্স করবেন।

ক্যাটরিনা মঞ্চে উঠবেন ৯টা ৩৫ মিনিটে। তিনি ২৫ মিনিট পারফর্ম করবেন। এরপর ১০টায় একক পারফরম্যান্স করতে মঞ্চে উঠবেন সালমান। তিনি মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দ্বৈত পারফরম্যান্স করবেন তারা।

পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে বিটিভি, নিউজ টোয়েন্টিফোর, গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারের বিপিএল বিশেষভাবে আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগের ছয়টি আসর ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক হলেও এবার সব দলের মালিক বিসিবি। বিসিবিই সার্বিক দিক তত্ত্বাবধান করছে।

ইনিউজ ৭১/এম.আর