বরিশালের চরকাউয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-১০

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩০শে ডিসেম্বর ২০২১ ০৭:২০ অপরাহ্ন
বরিশালের চরকাউয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-১০

বরিশাল সদর উপজেলা চরকাউয়া এলাকায় বিপরীতমুখী বাসের ধাক্কা যাত্রী বাস খাদে পড়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ব্যারিষ্ট্যার বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরকাউয়া ইউনিয়নের ব্যারিস্টার বাড়ির সামনে পার্কিংয়ে থাকা অনামিকা পরিবহণ (ঢাকা মেট্রো জ -১১-০০৮০) নামক গাড়িটির বিপরীত থেকে আসা পপুলার পরিবহন (বরিশাল জ ১১-০০২৬) নামক গাড়ি এসে ধাক্কায় দেয়। এতে পার্কিংয়ে থাকা গাড়িটি রাস্তার পাশে খাদের মধ্যে পরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি টিম ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় যাত্রীদের উদ্ধার করে। এ সময় নারী-পুরুষ সহ ১০ জন আহত হয়েছে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। 


আহত যাত্রী কবির জানান, বাসের হেলপার বেপোয়াভাবে চালানোর কারনে এদূর্ঘটনাটি ঘটেছে। দূঘর্টনার বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান। তিনি বলেন, ডিসি রোড থেকে চরকাউয়া খেয়াঘাট আসার পথে একটি বাস খাদে পরে বাসের মধ্যে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে চালক ও হেলপার পালিয়ে গেছে।