পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: শুক্রবার ১৩ই মে ২০২২ ০৯:৫৫ অপরাহ্ন
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

জয়পুরহাটের পাঁচবিবিতে আম বোঝাই পিকভ্যান ও হানিফ পরিবহনের মুখোমুখী সংঘর্ষে শরিফ রহমান সাগর (৩৮) নামের পিকআপভ্যানের চালক নিহত হয়েছেন।সাগর নীলফামারী জেলার নতুন বাবুপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। এ ঘটনায় হানিফ পরিবহণের ড্রাইভারসহ আহত হয়েছে ৩ জন। 


শুক্রবার ১৩ ই মে সকালে হিলি-জয়পুরহাট সড়কের বাগজানার মাস্টার পাড়া (দক্ষিনপাড়া) নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ইউনিট দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহতরা হলেন,হানিফ পরিবহনের ড্রাইভার কালাই উপজেলার নিচিন্তা গ্রামের নয়ন (৪৫), বাগজানা গ্রামের শোভন মহন্তের ছেলে জিৎ মহন্ত (১১) ও অজ্ঞাত আম ব্যবসায়ী ।


স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন জানান,হিলি থেকে ছেড়ে যাওয়া ঢাকা অভিমুখী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪৮৭০৯) এবং জয়পুরহাট থেকে হিলি অভিমুখী আসা কাঁচা আম বোঝায় ( ঢাকা মেট্রো ন,১৭-৬৩১৭) একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে পিকআপ ভ্যানটি হানিফ পরিবহনের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হন। এসময় হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকান ঘরের ভিতর ঢুকে পড়লে দোকান ভেঙ্গে তছনছ হয়।

 

পাঁচবিবির থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে দূর্যোগ আবহাওয়ার কারণে দুটি পরিবহনই দ্রুত বেগে চলায় এ দুর্ঘটনা ঘটে।