মেহেরপুর পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শনিবার ১৪ই মে ২০২২ ০৩:৫৩ অপরাহ্ন
মেহেরপুর পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা

মেহেরপুর পৌরসভা ও চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। শুক্রবার রাতে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত একটি তালিকা প্রকাশ করা হয়। 



তালিকা অনুযায়ী মেহেরপুর পৌরসভায় মেয়র পদে জেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি  ও বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দীন চুন্নু,পিরোজপুর ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস,নবগঠিত বাড়াদী ইউনিয়নে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম ও শ্যামপুর ইউনিয়নে বীরমুক্তিযোদ্ধা মো: রব বিশ্বাসকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হয়। 


এর আগে শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

 

মেহেরপুর পৌরসভা ও চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭ মে, মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা,বাছাই ১৯ মে, আপিল দায়ের ২০, ২১ ও ২২ মে। আপিল নিষ্পত্তি ২৩, ২৪ ও ২৫ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে, এবং ১৫ জুন ভোট গ্রহণ।