আশাশুনিতে নবম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে জানুয়ারী ২০২৩ ০৬:৩৭ অপরাহ্ন
আশাশুনিতে নবম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

আশাশুনি উপজেলার আনুলিয়ায় ৯ম শ্রেণির ছাত্রীকে অপহরন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে আশাশুনির আনুলিয়া ইউনিয়নের একসরা গ্রামে এ ঘটনা ঘটেছে। ভিকটিদের পিতা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় লিখিত এজহার দাখিল করেছে। 


এজাহার সূত্রে জানাগেছে, একসরা গ্রামের বাদীর কন্যা বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ালেখা করে। স্কুলে যাতায়াতের পথে একই গ্রামের কামরুল মোড়লের পুত্র নাইম ইসলাম প্রায়ই তাকে উত্যাক্ত করত। এব্যাপার বাদী অভিযুক্তের পিতা-মাতাকে বললেও কোন লাভ হয়নি। 


সোমবার সকাল ১০টার দিকে ভিকটিম প্রাইভেট শেষে বাড়ী ফেরার পথে বিছট আমতলা তিন রাস্তার মোড়ে পৌছানো মাত্রই মনিরুল ইসলামের সহযোগিতায় নাইম ইসলাম দুটি মোটর সাইকেল সহকারে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তুলে নিয়ে পালিয়ে যায়। ভিকটিমের ডাকচিৎকারে পথচারীরা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে তার পিতা-মাতাকে জানালে সাথে সাথে তারা মেয়েকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় খোজ খবর নিয়ে কোন তথ্য সংগ্রহ করতে পারেননি। নিরুপায় হয়ে থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। 


এব্যাপারে থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলামের সাথে মোবাইলে কথা বললে তিনি জানান, ঘটনার কোন অভিযোগ বা এজাহার তাদের কাছে পৌছেনি। তবে বিষয়টি দ্রুত দেখবেন বলে জানান।