পাঁচবিবিতে ৪ বেকারী মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৫শে মে ২০২৩ ০৫:৫৮ অপরাহ্ন
পাঁচবিবিতে ৪ বেকারী মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা

জয়পুরহাটের পাঁচবিবিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিবণন করার অপরাধে ৪ বেকারী প্রতিষ্ঠানের মালিকের ২১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 


বৃহস্পতিবার (২৫মে) সকাল ১১ টায় পাঁচবিবি পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে “স্মৃতি বেকারী’র মালিক মোঃ মোজাফফরের ৫ হাজার টাকা, ‘আনছারী বেকারী’র মালিক মোঃ খলিল আনছারীর ৮ হাজার টাকা,“রাখি বেকারী’র মালিক শ্রী জীবন কৃঞ্চ সরকারের ৫ হাজার টাকা ও ’হিমালয় আইসক্রিম” এর মালিক মোঃ মনিরুজ্জামান শান্তর ৩ হাজার টাকা করে সর্বমোট- ২১ হাজার টাকা জরিমানা করা হয়।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পাঁচবিবিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিবণন করছে। এমন সংবাদে পেয়ে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজনের নেতৃত্বে পাঁচবিবি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপনন উৎপাদন কারখানায় অভিযান চালিয়ে ৪ বেকারী মালিকে ২১ হাজার টাকা জরিমানা ও ভেজাল মিষ্টি,পাউরুটি ও বিস্কুট তৈরীর উপাদানসমূহ ধ্বংস করা হয়।