পিরোজপুরে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন ব্যাচ ২০২১ এর সমাপনী

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২৭শে ডিসেম্বর ২০২২ ০৬:১০ অপরাহ্ন
পিরোজপুরে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন ব্যাচ ২০২১ এর সমাপনী

পিরোজপুরে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন ব্যাচ ২০২১ এর সমাপনী ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে রয়েল বেঙ্গল ফাউন্ডেশন এর আয়োজনে ও রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), সূচনা ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সহযোগিতায় এ সমাপনী ও পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর নির্বাহী পরিচালক আবুল হাসিব খান। দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) জেলা সাধারণ সম্পাদক খালেদা আক্তার হেনার সভাপতিত্বে ও রয়েল বেঙ্গল ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মাইনুল হাসান মুন্নার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, সনাক জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকিব। এ সময় প্রশিক্ষনার্থীদের পক্ষে অমিত বিশ্বাস ও চন্দ্রিকা মন্ডলসহ উপস্থিত বিভিন্ন অতিথি ও প্রশিক্ষনার্থী বক্তব্য রাখেন। 


অনুষ্ঠান শেষে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন ব্যাচ ২০২১ এর ১৩ জনকে সফল প্রশিক্ষনার্থী হিসেবে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।